রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

সুন্দরগঞ্জে ২২ কেজি গাঁজাসহ মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার / ২৩ Time View
Update : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ২:৩৯ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ উপজেলার বামনডাঙ্গা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজাসহ ২টি মোটরসাইকেল উদ্ধার করেছে। এ সময় মাদককারবারিরা মোটরসাইকেল ফেলে পালিয়ে গেছে।

শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিত্বে রংপুর-সুন্দরগঞ্জ সড়কের ওই স্থানে পুলিশি টহল টের পেয়ে মাদক কারবারিরা মোটরসাইকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ মোটরসাইকেল ২টি উদ্ধার করে এবং সিটের নিচ এবং সাইট বক্স থেকে বিশেষ কায়দায় প্যাকেট করে রাখা ২২ কেজি গাঁজা বের করে।

সুন্দরগঞ্জ থানার অফিসার ওসি মো. মাহবুব আলমের ভাষ্য গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজাসহ ২টি মোটরসাইকেল উদ্ধার করে। এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তিনি আরও বলেন, আসামিদের গ্রেপ্তার এবং তাদের নাম ঠিকানা অল্প সময়ের মধ্যে প্রকাশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর