রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

অনলাইন জুয়ায় আসক্তি গাইবান্ধায় বন্ধুর হাতে বন্ধু খুন!

স্টাফ রিপোর্টার / ১৫ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ১২:২০ অপরাহ্ন

গাইবান্ধার সাঘাটার শ্যামপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে জাকারিয়া হোসেন সম্রাট(১৭) অনলাইনে জুয়া খেলার টাকা কে কেন্দ্র করে বন্ধুর হাতে বন্ধু খুন হয়েছে ।

জানা যায় উপজেলার পশ্চিম বাটি গ্রামের মিলন হাজারীর ছেলে রিফাত হোসেন (১৫) এর সাথে একই উপজেলার শ্যামপুর এলাকার জাকারিয়া হোসেন সম্রাট একই বিদ্যালয়ে পড়ার সুবাদে বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই অনলাইন জুয়া খেলে । খেলার এক পর্যায়ে জাকারিয়া হোসেন সম্রাট অনলাইনে জুয়া খেলে টাকা হারলে রিফাতের কাছে তার শখের ক্যামেরা বন্ধক রাখে, কিছুদিন অতিবাহিত হয়ে গেলে রিফাত অনলাইন জুয়া খেলে সেও টাকা হারে এবং বন্ধুর কাছ থেকে বন্ধক নেয়া ক্যামেরা অন্য আরেক জনের কাছে বিক্রি করে। সম্রাট মিয়ার টাকা জোগার হলে বন্ধক রাখা ক্যামেরা ফেরত নেওয়ার জন্য রিফাতের বাড়িতে আসে। রিফাত ক্যামেরাটি অন্য জনের কাছে বিক্রি করায় সে ক্যামেরা ফেরত দিতে পারে না। এ নিয়ে তাদের মধ্যে বাঘবির্তক সৃষ্টি হয়। এর এক পর্যায়ে ১৭ এপ্রিল সন্ধ্যায় সম্রাট কে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে রিফাত সেই দিন থেকেই সম্রাট নিখোঁজ।

এ নিয়ে থানায় সাধারণ জিডি করে সম্রাটের মা-বাবা । এর ভিত্তিতে ১৯ এপ্রিল বিকালে রিফাতকে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদ করে তার তথ্য মতে ওই রাতে রিফাত তাকে হত্যা করে এবং বাড়ির পাশে পায়খানার সেফটি ট্যাংকির ভেতরে রেখে দেয়। তারপর ১৯ এপ্রিল পুলিশ রিফাতকে সাথে নিয়ে ঘটনার স্থানে যায় রিফাতের বাড়ির পাশে সেফটি ট্যাং থেকে সম্রাটের লাশটি উদ্ধার করে। পুলিশ সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মরগে প্রেরণ করে । পরে জাকারিয়ার মা মিনি বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মমতাজুল হকের সাথে কথা হলে তিনি জানান তদন্ত করে হত্যার সাথে জারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর