শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

স্টাফ রিপোর্টার / ১৩৭ Time View
Update : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩, ৫:৪১ পূর্বাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের হান্নানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- সাজিদ মিয়া (১৮) ও জুয়েল রানা (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহতদের বাড়ি রংপুর জেলায়। তারা দুই বন্ধু সন্ধ্যার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের ধাপাচিলা এলাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় হান্নানের মোড় এলাকায় পৌঁছালে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে৷ সুন্দরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ মামুন হক বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় গাছে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন মারা যান।

অপরজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যান। তাদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলেই জানা যাবে নিহতরা এদিকে কেন এসেছিলেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন এলেই মরদেহ হস্তান্তর করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর