শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় বিদেশীমদসহ মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার / ১৩৪ Time View
Update : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩, ৩:০৯ অপরাহ্ন

গাইবান্ধার কামারজানী থেকে ২৬ বোতল বিদেশী মদসহ মারুফ হাসান (৩৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব -১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

বুধবার সকালে আটকৃত মারুফ হাসানের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। পরে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত মারুফ হাসান গাইবান্ধা সদর উপজেলার কামারজানী ইউনিয়নের মোঃ দুলু মিয়ার পুত্র। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কামারজানী ইউনিয়ন শাখার আহবায়ক।

র‌্যাব -১৩ গাইবান্ধা ক্যাম্পের কমান্ডার মাহমুদ বশির আহমেদ জানান, মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গাইবান্ধা সদর উপজেলার কামারজানী এলাকায় একজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে সেখানে অভিযান চালিয়ে মারুফকে আটক করা হয় । এ সময় তার কাছ থেকে ২৬ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। আটকৃত মাদক ব্যবসায়ি সুকৌশলের দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে বলে জানান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে এ চক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর