বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় টিলার চালক নিহত গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন গাইবান্ধার প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন- ইসি রাশেদা গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১ গাইবান্ধার ফুলছড়ি প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে বদলী বাণিজ্যের অভিযোগ গাইবান্ধায় তাপদাহ থেকে মুক্তি ও বৃষ্টির জন্য মুসল্লিদের কান্না অনলাইন জুয়ায় আসক্তি গাইবান্ধায় বন্ধুর হাতে বন্ধু খুন! গাইবান্ধায় রেললাইন চুরি করে বিক্রি করার সময় হাতে নাতে আটক ৩ পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে এক বাদীর মৃত্যু গাইবান্ধায় মিথ্যা অপপ্রচারের শিকার জেলা পরিষদ সদস্য শাখাওয়াত
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় রেললাইন চুরি করে বিক্রি করার সময় হাতে নাতে আটক ৩

স্টাফ রিপোর্টার / ১৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন

 গাইবান্ধায় ভাঙ্গারির দোকানে রেললাইন বিক্রির সময় ৩ জনকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ব্রীজরোড এলাকার আশা ভাঙ্গারির দোকান থেকে এসব মালামাল জব্দসহ তাদেরকে আটক করা হয়। সেই সঙ্গে চোরাই মালামাল পরিবহনের কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- আশা ভাঙ্গারি দোকানের লেবার সদর উপজেলার বালুয়া বাজারের পাকার খুটি এলাকার আব্দুর রহমানের ছেলে মোকলেছুর রহমান (৩৩), পশ্চিম দুর্গাপুর এলাকার মুত দুলা মিয়ার ছেলে সাগর মিয়া (৩০) ও ফুলছড়ি উপজেলার উত্তর কঞ্চিপাড়া এলাকার বারব উদ্দিনের ছেলে অটোরিকশা চালক ওয়াহেদ মিয়া (৪০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযানিক দলের প্রধান গাইবান্ধা রেলওয়ের নিরাপত্তা বিভাগের হাবিলদার আব্দুল মজিদ সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ব্রীজরোডের আশা ভাঙ্গারির দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় দোকান মালিক পালিয়ে গেলেও ইজিবাইক চালকসহ তিন জনকে মালামালসহ হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে আনুমানিক তিন ফিট দৈর্ঘ্যের ৯ পিস রেল লাইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত রেল লাইনগুলো ফুলছড়ি উপজেলার বালাসি ঘাটের।

এব্যাপারে বোনারপাড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম তালুকদার বলেন, উদ্ধারকৃত মালামালের লিস্ট করে সেগুলো সংশ্লিষ্ট বিভাগে জমা দেওয়া হবে। আটককৃত আসামী ছাড়াও এ কাজে জড়িতদের নাম উল্লেখ করে গাইবান্ধা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর