মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন গাইবান্ধার প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন- ইসি রাশেদা গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১ গাইবান্ধার ফুলছড়ি প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে বদলী বাণিজ্যের অভিযোগ গাইবান্ধায় তাপদাহ থেকে মুক্তি ও বৃষ্টির জন্য মুসল্লিদের কান্না অনলাইন জুয়ায় আসক্তি গাইবান্ধায় বন্ধুর হাতে বন্ধু খুন! গাইবান্ধায় রেললাইন চুরি করে বিক্রি করার সময় হাতে নাতে আটক ৩ পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে এক বাদীর মৃত্যু গাইবান্ধায় মিথ্যা অপপ্রচারের শিকার জেলা পরিষদ সদস্য শাখাওয়াত সাঘাটা-ফুলছড়ি উপজেলায় ২৭ জনের মনোনয়ন দাখিল
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে মধ্যরাতে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার / ১৫ Time View
Update : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ১:০১ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুলা মিয়া (৫০) নামে ব্যাটারিচালিত এক ইজিবাইক চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সাপমারা ইউনিয়নের সিন্টাজুরি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দুলা মিয়া ওই ইউনিয়নের তরফ কামাল গ্রামের নবানু মিয়ার ছেলে।

স্থানীয়দের ধারণা, দুবৃর্ত্তরা তার গলায় ধারালো অস্ত্রের আঘাত করলে তার গলা কেটে গুরুতর আহত হয়ে দুলা মিয়া মারা যায়। পরে পথচারীরা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ ও জমির মধ্যে থে,কে তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, এই হত্যাকান্ডটি একটি পূর্বপরিকল্পিত ঘটনা বলে ধারণা করা হচ্ছে। তার কাছে থাকা টাকা মোবাইল ফোন কোন কিছুই খোয়া যায়নি। এমনকি তার ব্যাটারিচালিত ইজিবাইকটিও রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে। তাই ডাকাতি বা ছিনতাইয়ের উদ্দেশ্য হলে এসব খোয়া যাওয়ার সম্ভাবনা থাকতো। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর