রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

পরকীয়ায় বেশি এগিয়ে নারীরাই: গবেষণা

অনলাইন ডেক্স / ১১৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ৫:৩১ পূর্বাহ্ন

পরকীয়া সম্পর্কের কারণে ভাঙছে হাজারো সুখি পরিবার। কিন্তু এই পরকীয়া সম্পর্কে কারা বেশি আগ্রহী? নারী নাকি পুরুষ?

এ নিয়ে গবেষণা চালিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে কানাডার অনলাইন ডেটিং অ্যান্ড সোশ্যাল নেটওয়ার্ক সার্ভিস অ্যাপ ‘অ্যাশলে ম্যাডিসন’। প্রায় ১০০০ বিবাহিত নারী ও পুরুষের মধ্যে এ সমীক্ষা চালানো হয়। মিসৌরি স্টেট ইউনিভার্সিটির সমাজতত্ত্বের অধ্যাপক অ্যালিসিয়া ওয়াকার এ সমীক্ষা চালান। অধ্যাপক অ্যালিসিয়ার গবেষণায় দেখা গেছে, পুরুষের চেয়ে নারীরাই বেশি পরকীয়া সম্পর্কে আগ্রহী হন। কারণ, প্রত্যেক সুস্থ স্বাভাবিক নারীই সপ্তাহে দু’বার শারীরিক সম্পর্কের চাহিদা অনুভব করেন। তার ব্যতিক্রম হলেই এক সময় ঘটে হিতে বিপরীত। সমীক্ষা বলছে, যেসব নারীরা বিবাহিত জীবনে খুব সামান্য সুখ পেয়েছেন, তারাই বেশিরভাগ ক্ষেত্রে পরকীয়ায় মজেছেন। এই সম্পর্কের ক্ষেত্রে শরীরী চাহিদা মেটানোই সবচেয়ে বেশি গুরুত্ব বহন করে।

সমীক্ষায় দেখানো হয়েছে, মূলত বৈবাহিক জীবনের শারীরিক অপূর্ণতা থেকেই নারীরা পরকীয়া সম্পর্কে জড়ান। নিজের সঙ্গীর অক্ষমতা অনেক নারীকে অন্য পুরুষ সঙ্গীর দিকে আকৃষ্ট করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর