শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় কোচের ধাক্কায় এক নারী নিহত

স্টাফ রিপোর্টার / ২১ Time View
Update : বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে রাস্তা পারাপার হওয়া সময় ঢাকাগামী মিম এন্টারপ্রাইজ নামক কোচের এর ধাক্কায় শ্রীমতি কানন চন্দ্র নামে আনুমানিক পয়তাল্লিশ বছর বয়সি এক নারী নিহত হয়েছেন। সে পলাশবাড়ী উপজেলার পবনাপুর গ্রামের শ্রী পুন চন্দ্র এর কন্যা । 

স্থানীয় সূত্রে জানা যায়, এ ঘটনাটি মঙ্গলবার রাত নয়টা বিশ মিনিটের সময় গাইবান্ধা – পলাশবাড়ী সড়কের ডাকঘর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে, ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এ নারী। এ ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা ঢাকাগামী বেশ কিছু যাত্রী বাহি বাসে ইটপাকেল নিক্ষেপ করে।  এতে একাধিক নারী পুরুষ আহত হয়। পরে ঘটনাস্থলে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিতি হয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে । পরে মরদেহ উদ্ধার ও কোচটি আটক করে থানায় নিয়ে আসে।

সড়ক দুর্ঘটনার এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, কোচটি আটক ও মরদেহ উদ্ধার করা হয়েছে।  নিহত ব্যক্তির পরিবারের নিকট মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে। তবে চালক ও হেলপার কে আটক করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর