শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার / ১৮ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ২:২৩ অপরাহ্ন

গাইবান্ধা বিচার বিভাগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা মঙ্গলবার জেলা ও দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে আদালত প্রাঙ্গনে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলণ করেন মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ আবুল মনসুর মিঞা।

বেলুন ও পায়রা উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়। মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে আদালতস্থ মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতার প্রতিকৃতীতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ করা কয়।

সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ আবুল মনসুর মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাসিস্ট্রেট জনাব মোঃ মারুফ হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব মোঃ মুনতাসির আহমেদ, যুগ্ম জেলা ও দায়রা জনাব মোঃ কুদরাত-ই-খোদা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদি হাসান, সহকারী জজ মোঃ আবু রায়হান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী জজ মোঃ শাফি উল্লাহ। সভায় বক্তারা স্বাধীনতার মর্যাদা সমুন্নত রেখে ন্যায় বিচার প্রতিষ্ঠায় দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন। সিনিয়র জেলা ও দারয়া জজ মোঃ আবুল মনসুর মিঞার সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর