শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ফেনসিডিল এবং গাঁজসহ কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ২৪ Time View
Update : সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ১:২৩ অপরাহ্ন

গাইবান্ধা পলাশবাড়ী উপজেলায় একটি যাত্রীবাহী বাস থেকে এক বোতল ফেনসিডিলসহ এবং সাড়ে ১৮ কেজি গাঁজা জব্দ করেছে র্যাব। এসময় এরশাদুল হক (৪২) কে গ্রেফতার করা হয়।

রোববার (২৪ মার্চ) দিনগত রাত ৪ টার দিকে র্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার মাদক কারবারি এরশাদুল হক কুড়িগ্রাম সদর উপজেলার উত্তর ধরঞ্জয় গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার রাত ১১ টার দিকে গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পলাশাড়ী মহাসড়কের বাঁশকাটা নামক স্থানে রিমি পরিবহন নাসের একটি যাত্রীবাহী বাস তল্লাশি করা হয়। এতে সাড়ে ১৮ কেজি শুকনো গাঁজাসহ এরশাদুল হককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত এরশাদুল মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর