শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত

স্টাফ রিপোর্টার / ২৫ Time View
Update : সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ১:১৮ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী ভাতিজা সিদ্দিক মিয়ার ছুরিকাঘাতে চাচা আজিজল ইসলামের (৫৩) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজিজল মিয়া ওই গ্রামে মৃত কাছু মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সিদ্দিক মিয়ার সঙ্গে চাচা আজিজল ইসলামের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে সোমবার বেলা ১১ টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এরপর হঠাৎ করে সিদ্দিক মিয়া তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে আজিজল ইসলামের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় অন্তত চারজন। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্ত ক্ষরণে গুরুত্বর অসুস্থ্য হয় আজিজল মিয়া। পরে স্বজনরা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার দুপুরে মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, জমি সংক্রান্ত বিরোধে আজিজল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর