শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ইফতারি কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার / ২৫ Time View
Update : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাটারিচালিত নসিমনের ধাক্কায় অটোরিকশাচালকসহ চারজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন তারা। নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ি এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া, একই গ্রামের বুধা শেখের ছেলে সবুজ মিয়া ও মজিবুর রহমানের ছেলে অটোরিকশাচালক আশরাফুল ইসলাম এবং বেলাল শেখ, পিতা- আইজল।

স্থানীয়রা জানান, নিহতরা বাড়ি থেকে অটোরিকশায় করে নাকাইহাট যাচ্ছিলেন। পথে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ-ভাইয়া নাকাইহাট সড়কের বটতলা এলাকায় পৌঁছালে মাটির পাতিলবোঝাই একটি নসিমনকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হয়। এতে অটোরিকশা ও নসিমন খাদে পড়ে পাঁচজন আহত হন। আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মোত্তালেব মিয়া, সবুজ মিয়া ও বেলাল শেখ মারা যান। অটোরিকশাচালক আশরাফুল ইসলাম গাইবান্ধা জেনারেল হাসপাতালে গভীর রাতে মারা যান। প্রতিবেশী মোনারুল ইসলাম বলেন, শুক্রবার গ্রামের মসজিদে ইফতার পার্টি ছিল। ইফতারসামগ্রী কিনতে ওই পাঁচজন নাকাইহাটে বাজার করতে যান। পথে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, হাসপাতাল থেকে স্বজনরা মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর