শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় টিলার চালক নিহত গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন গাইবান্ধার প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন- ইসি রাশেদা গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১ গাইবান্ধার ফুলছড়ি প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে বদলী বাণিজ্যের অভিযোগ গাইবান্ধায় তাপদাহ থেকে মুক্তি ও বৃষ্টির জন্য মুসল্লিদের কান্না অনলাইন জুয়ায় আসক্তি গাইবান্ধায় বন্ধুর হাতে বন্ধু খুন! গাইবান্ধায় রেললাইন চুরি করে বিক্রি করার সময় হাতে নাতে আটক ৩ পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে এক বাদীর মৃত্যু গাইবান্ধায় মিথ্যা অপপ্রচারের শিকার জেলা পরিষদ সদস্য শাখাওয়াত
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

স্বপ্নভঙ্গ আর্জেন্টিনার : ফাইনালে জার্মানি

অনলাইন ডেক্স / ১০৯ Time View
Update : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৪:০৩ অপরাহ্ন

চারবারের চ্যাম্পিয়ন ব্রাজিলকে হারিয়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে এসেছিল আর্জেন্টিনার কিশোররা। সামনে হাতছানি ছিল প্রথমবার ফাইনালে নাম লেখানোর; কিন্তু টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায় স্বপ্নভঙ্গ হলো তাদের।

নির্ধারিত সময়ের খেলা ৩-৩ গোলে সমতা নিয়ে শেষ হয়েছিল। শুরু থেকেই আক্রমণ ক্ষেত্রে এগিয়ে ছিল আর্জেন্টিনাই। এর মধ্যে দুর্দান্ত ফর্মে থাকা ১০ নম্বর জার্সিধারী ক্লদিও ইচেভেরি একাই সুযোগ পেয়েছিলেন বেশ কয়েকবার। কিন্তু স্রোতের বিপরীতে গোল করে বসে জার্মানি। নবম মিনিটে আর্জেন্টিনার জাল কাঁপান প্যারিস ব্রানার।

পিছিয়ে পড়ার পর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে চেষ্টা শুরু করে আর্জেন্টিনা। এবারো ইচেভেরির ব্যর্থতায় সুযোগ নষ্ট হয় তাদের। তবে দীর্ঘ সময় অপেক্ষায় থাকতে হয়নি তাদের। ৩৬তম মিনিটে সমতা ফেরানো গোলটি করেন আগুস্তিন রুবের্তো। প্রথমার্ধের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে দলকে এগিয়েও দেন এই তরুণ ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে আক্রমণে জোর দেয় জার্মানি। একের পর এক আক্রমণে তারা কাঙ্ক্ষিত গোলের দেখা পেয়েও যায়। ৫৮তম মিনিটে ব্রানার নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন। এর মিনিট দশেক পর আর্জেন্টিনাকে চাপে ফেলে দেওয়া গোলটি করেন ম্যাক্স ময়ের্সটেট। তার অবদানে নির্ধারিত সময়ের খেলা শেষে ৩-২ ব্যবধানে এগিয়ে ছিল জার্মানি।

তবে আর্জেন্টিনা হাল ছাড়েনি। যোগ করা সময়ের সপ্তম মিনিটে ব্যবধান ঘুচিয়ে দেয় তারা। দারুণ গোলে হ্যাটট্রিক পূরণ করেন রুবের্তো। আসরের গোল্ডেন বুটও নিশ্চিত হয়ে যায় তার; কিন্তু শেষ হাসি হাসে জার্মানিই। টাইব্রেকারে গড়ানোর পর নিজেদের প্রথম দুই শটই মিস করে আর্জেন্টিনা; যা শেষপর্যন্ত ম্যাচের ভাগ্য গড়ে দেয়। জার্মানরা একটি শট মিস করলেও শেষ হাসি হাসে তারাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর