মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

সাঘাটা উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

স্টাফ রিপোর্টার / ৫৩ Time View
Update : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ৩:৩৭ অপরাহ্ন

গাইবান্ধার সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বিকেলে উপজেলার হাট ভরতখালী মোড়ে এ ঘটনা ঘটে।

গুরুত্বর অবস্থায় তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা।

জাহাঙ্গীর কবীর গাইবান্ধা জেলা যুবলীগের সহ-সভাপতি। তিনি প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার ভাগনে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর নির্বাচনী এজেন্ট ছিলেন তিনি। এদিকে জাহাঙ্গীর কবীরের ওপর হামলার ঘটনাটি পরিকল্পিত দাবি করে সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসিরুল ইসলাম স্বপন বলেন, ধারালো অস্ত্র দিয়ে জাহাঙ্গীর কবিরের শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়েছে। রড ও লাঠি আঘাতে তার হাত-পা ভেঙে ফেলা হয়।

হামলার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন বলেন, বাড়ি ফেরার পথে বিকেলে হাট ভরতখালী মোড়ে পথরোধ করেন একদল দুর্বৃত্ত। এসময় তারা সিএনজি থেকে জাহাঙ্গীর কবীরকে নামিয়ে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। তবে কারা এ হামলায় জড়িত সেটি জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর