রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন গাইবান্ধার প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন- ইসি রাশেদা গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১ গাইবান্ধার ফুলছড়ি প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে বদলী বাণিজ্যের অভিযোগ গাইবান্ধায় তাপদাহ থেকে মুক্তি ও বৃষ্টির জন্য মুসল্লিদের কান্না অনলাইন জুয়ায় আসক্তি গাইবান্ধায় বন্ধুর হাতে বন্ধু খুন! গাইবান্ধায় রেললাইন চুরি করে বিক্রি করার সময় হাতে নাতে আটক ৩ পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে এক বাদীর মৃত্যু গাইবান্ধায় মিথ্যা অপপ্রচারের শিকার জেলা পরিষদ সদস্য শাখাওয়াত সাঘাটা-ফুলছড়ি উপজেলায় ২৭ জনের মনোনয়ন দাখিল
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

সঙ্গীকে মিস করছেন মিমি!

বিনোদন ডেস্ক / ৯৫ Time View
Update : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ২:২৯ অপরাহ্ন

নিজেকে ফিট রাখতে কোনো কসরত বাকি রাখেন না টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। জিম এবং যোগাসন থাকে তার দৈনন্দিন রুটিনে। তবে জিমে নিজের এক সঙ্গীকে এখন মিস করছেন মিমি। নিজেই জানালেন সে কথা।

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে মিমি লিখেছেন, ‘আমার জিমের সঙ্গীকে মিস করছি।’ এরই সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। ভিডিও দেখেই অনুরাগীদের অনেকের প্রশ্ন— অভিনেত্রীর সঙ্গে বাচ্চাটি কে?

মিমির সঙ্গের বাচ্চাটির পরিচয় নিয়ে অভিনেত্রী নিজে অবশ্য খোলাসা করেননি। তবে বাচ্চাটি আসলে মিমির বোনঝি। তার নাম কৃতী দত্ত চক্রবর্তী। অনেকেই জানেন, বোনঝির সঙ্গে মিমির সম্পর্ক অত্যন্ত মধুর। এর আগেও কৃতির সঙ্গে সামাজিক মাধ্যমে নিজের ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন মিমি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর