মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

শীতের মধ্যে তিন বিভাগে বৃষ্টির আভাস

অনলাইন ডেক্স / ৬২ Time View
Update : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ৫:১৯ পূর্বাহ্ন

দেশের তিন বিভাগে আজ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। পাশাপাশি মধ্যরাত থেকে ঘন কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে।

রোববার দেওয়া তিন দিনের আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস এসব তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় দেশের তিন বিভাগে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া অফিসের দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৪ ডিসেম্বর দেশের ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় হালকা বৃষ্টি বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত নদী অববাহিকা এবং দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা ও দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

তাপমাত্রার তথ্যে বলা হয়ে, সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এদিকে আগামীকাল সোমবার দেশের কোথাও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে বিভিন্ন অঞ্চলে বিশেষ করে নদী অববাহিকায় মধ্যরাত থেকে কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে। এ সময়ে রাতের তাপমাত্রা কমতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর