মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাড়ি-জমি দিতে না পারায় ভেঙ্গে গেল বিয়ে

অনলাইন ডেক্স / ৭২ Time View
Update : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ২:২৮ অপরাহ্ন

প্রেমিকের দাবি অনুযায়ী সোনা, গাড়ি ও জমি দিতে না পারায় বিয়ে ভেঙে দেয় বরপক্ষ। বিয়ে ভাঙার এই অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন শাহানা।

এ ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা প্রদেশের রাজধানী তিরুবনন্তপুরমে। নিহত শাহানা (২৬) পেশায় একজন চিকিৎসক ছিলেন। তিরুবনন্তপুরমের সরকারি মেডিকেল কলেজের সার্জারি বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছিলেন তিনি। এ ঘটনায় প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী বীনা জর্জ তদন্তের নির্দেশ দিয়েছেন।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, শাহানার আত্মহত্যার ঘটনায় ওই প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও যৌতুক দমন আইনে মামলা হয়েছে। মামলা হওয়ার পর তাকে আটক করেছে পুলিশ। শাহানা তার মা ও দুই ভাইবোনের সঙ্গে তিরুবনন্তপুরম শহরে থাকতেন। তার বাবা দুই বছর আগে মারা যান। ডা. ই এ রুওয়াইসের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন।

শাহানার পরিবার অভিযোগ, ডা. রুওয়াইসের পরিবার যৌতুক হিসেবে ১৫০ ভরি স্বর্ণালংকার, ১৫ একর জমি ও একটি বিএমডব্লিউ গাড়ি দাবি করে। বরপক্ষের এমন দাবি পূরণ করতে পারবে না বলে জানালে তারা বিয়ে ভেঙে দেয়। এতে শাহানা মানসিকভাবে একেবারে ভেঙে পড়ে এবং আত্মহত্যা করেন।

এ ঘটনার পর শাহানার বাসা থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেখানে লেখা ছিল, ‘সবাই শুধু টাকা চায়’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর