মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন গাইবান্ধার প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন- ইসি রাশেদা গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১ গাইবান্ধার ফুলছড়ি প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে বদলী বাণিজ্যের অভিযোগ গাইবান্ধায় তাপদাহ থেকে মুক্তি ও বৃষ্টির জন্য মুসল্লিদের কান্না অনলাইন জুয়ায় আসক্তি গাইবান্ধায় বন্ধুর হাতে বন্ধু খুন! গাইবান্ধায় রেললাইন চুরি করে বিক্রি করার সময় হাতে নাতে আটক ৩ পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে এক বাদীর মৃত্যু গাইবান্ধায় মিথ্যা অপপ্রচারের শিকার জেলা পরিষদ সদস্য শাখাওয়াত সাঘাটা-ফুলছড়ি উপজেলায় ২৭ জনের মনোনয়ন দাখিল
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধার রামচন্দ্রপুর ইউনিয়নে ভিজিএফ’এর চাল বিতরণ

স্টাফ রিপোর্টার / ১৭ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ৪:৩১ পূর্বাহ্ন

গাইবান্ধা সদর উপজেলা রামচন্দ্র পুর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও দুস্থ পরিবারদের মাঝে ৪৭’শ ১২টি স্লিপ এর মাধ্যমে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ৯ টায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন রামচন্দ্র পুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোছাব্বির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার হুমায়ন কবির, ইউপি সচিব সজিব প্রধান, ইউপি সদস্য আঃ আজিজ সরকার, সফিউল আনোয়ার সুমন প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মোছাব্বির হোসেন বলেন, বর্তমান সরকারের ক্ষমতা গ্রহণের পর থেকে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল পৌরসভা ও ইউনিয়ন পরিষদের ন্যায় এ ইউনিয়নেও ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। পবিত্র ঈদুল ফিতরের ঈদে যাতে দরিদ্র জনগোষ্ঠীর মানুষ কোন কষ্ট না পায় সে বিবেচনায় এ বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। এ ইউনিয়নে ৪৭’শ ১২টি স্লিপ এর মাধ্যমে ১০ কেজি করে চাল সুষ্ঠু ও সুন্দর পরিবেশে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে বিতরণ কার্যক্রম চলবে। যাতে করে কোন উপকারভোগী ফেরৎ না যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর