মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ ও মিছিল

স্টাফ রিপোর্টার / ৪৬ Time View
Update : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪, ৬:১৫ অপরাহ্ন

গাইবান্ধা জেলা আওয়ামীলীগ নেতা ও কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির কমিটির সাধারণ সম্পাদক, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রণজিৎ বকসী সূর্য্যের নামে অশ্লীল অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে।

শনিবার জেলা শহরের ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এই কর্মসূচির আয়োজন করে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি অধ্যক্ষ পরেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সুজন প্রসাদের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন বিশিষ্ট রাজনীতিবিদ আমিনূল ইসলাম গোপাল, শাহাদৎ হোসেন সুজা, গোলাম মারুফ মনা, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, পৌরসভার প্যানেল মেয়র মো. শহীদ আহমেদ, খান মো. সাঈদ হোসেন জসিম, অভিজিৎ দাস, সনজীব বিশ্বাস বুড়ো, মোস্তাক আহমেদ রঞ্জু, সুশীল রবিদাস, আনোয়ারুল কবির সজল, মাসুদুল হক মাসুদ প্রমুখ।

বক্তারা বলেন, সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহলের ইন্ধনে স্মার্ট গাইবান্ধা নামের একটি পেজ থেকে বিশিষ্টজন রণজিৎ বকসী সূর্যের নামে অশ্লীল অপপ্রচার চালানো হয়। এই অপপ্রচারকারী ও তাদের ইন্ধনদাতাকে অবিলম্বে খুঁজে বের করে শাস্তি দিতে হবে, অন্যথায় বৃহত্তর আন্দোলনের আলটিমেটাম ঘোষণা করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর