শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার / ৬৭ Time View
Update : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ৫:২৮ পূর্বাহ্ন

নাশকতা মামলায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. আতাউর রহমানকে (৫৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে। আতাউর স্থানীয় শোভাগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক। তিনি উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের পশ্চিম ছাপড়হাটি গ্রামের বাসিন্দা।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, জামায়াত নেতা আতাউর রহমান চলতি বছরের গত ২৯ অক্টোবর বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা নাশকতার একটি মামলার এজাহারভুক্ত আসামি। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে উপজেলার ছাপড়হাটি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, সোমবার বিকেলে আতাউর রহমানকে আদালতে নেওয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর