রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

সাদুল্লাপুরে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ৫৬ Time View
Update : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪, ২:৫০ অপরাহ্ন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মাদক বিরোধী অভিযানে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

সোমবার বিকেলে সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ শুকুর আলী এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার মামুনপুর গ্রামের মধু মিয়ার ছেলে বাবু মিয়া (২৫) ও একই গ্রামের একরামুল মিয়ার ছেলে রাসু মিয়া (৩০)। এ সময় শুভ মিয়া (২২) নামের অপর এক কারবারি পালিয়ে রক্ষা পায়।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ধাপেরহাট বন্দরের নায়েবীয়া মাদরাসার গেটস্থ অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। একই সাথে মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোনসহ তাদের গ্রেফতার করা হয়েছে।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ শুকুর আলী বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলহাজতে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর