সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

বিয়ের অনুষ্ঠান দেখতে গিয়ে ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার / ৬৮ Time View
Update : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪, ৪:৩২ অপরাহ্ন

গাইবান্ধায় শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার গাইবান্ধা সদর উপজেলায় ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ ঘটনায় এনামুল মিয়া (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।
রোববার সন্ধ্যায় র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) পক্ষে মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার ধর্ষক এনামুল মিয়া উপজেলার উত্তর গিদারী (গাছের ভিটা) গ্রামের আবুল কালাম আজাদ ও সাহানা বেগম দম্পতির ছেলে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ জানুয়ারি রাত প্রায় ৮টার দিকে ওই শিশু তার বড় বোনের সঙ্গে প্রতিবেশী জুয়েল মিয়ার বিয়ের অনুষ্ঠান দেখার জন্য যায়। এরই মধ্যে এনামুল মিয়া ভিকটিমকে কৌশলে ডেকে নিয়ে উত্তর গিদারীর চয়ন মিয়ার পুকুর পাড়ে কলা গাছের নিচে নিয়ে যায় এবং বিবাহের প্রলোভনে শিশুর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আসামি এনামুল মিয়া আত্মগোপনে ছিলেন। তাকে গ্রেফতার অভিযান অব্যাহত রেখে শনিবার (২৭ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, নারায়নগঞ্জের সহায়তায়, র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন প্রতাপ নগর এলাকা থেকে ধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামি এনামুল মিয়াকে গ্রেফতার করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি ভিকটিমের সরলতার সুযোগ নিয়ে ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়ে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করেছে। ধৃত এনামুল মিয়াকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর