শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

দৈনিক যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার / ৪৩ Time View
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:১০ পূর্বাহ্ন

দৈনিক যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সোমবার বিকালে গাইবান্ধা প্রেস ক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মাধুকরের সম্পাদক কেএম রেজাউল হক।

এতে সভাপতিত্ব করেন স্বজন সমাবেশ গাইবান্ধার সভাপতি শিরিন আকতার। সভায় বক্তব্য রাখেন- জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও কবি গীতিকার অমিতাভ দাশ হিমুন, একুশে টেলিভিশনের গাইবান্ধা প্রতিনিধি আফরোজা লুনা, বাংলাভিশনের জেলা প্রতিনিধি ফিরোজ কবীর মিলন, সাংস্কৃতিককর্মী অর্চ প্রসাদ, যুগান্তরের জেলা প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বজন সমাবেশ গাইবান্ধার সাধারণ সম্পাদক অঞ্জলী রাণী দেবী।

বক্তারা বলেন, সময়ের প্রয়োজনে দৈনিক যুগান্তরের ভূমিকা অনেক বেশি। যুগান্তর সাধারণ মানুষের দুঃখ দুদর্শা ও সম্ভাবনার কথা বলে। যুগান্তর যুগে যুগে মানুষের মন কেড়ে নিয়েছে।

যুগান্তর পাঠক নন্দিত হোক দেশের মানুষের কথা বলুক- এ প্রত্যাশা করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর