সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে ২ লক্ষাধিক টাকার জাল নোট সহ আটক-১

স্টাফ রিপোর্টার / ৬১ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৪:৪৭ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে লাভলু মিয়া নামে একজনকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা শপিং ব্যাগ থেকে ৪৩০টি ৫০০ টাকার জাল নোট পাওয়া যায়, যার পরিমাণ দুই লাখ ১৫ হাজার।

বুধবার সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ চারমাথা মায়ামনি মোড় থেকে আটক করা হয়। আটক লাভলু মিয়া (৫০) নাটোর জেলার সদর উপজেলার পাটোয়া পাড়া গ্রামের মৃত- ইব্রাহিম মোল্লার ছেলে।

থানা সুত্রে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ শামছুল আলমের নেতৃত্ব এসআই প্রলয় কুমার বর্মা ও এসআই রাশেদুল ইসলাম এবং ফোর্সসহ পৌরসভার চারমাথা মায়ামনি মোড় অভিযান চালিয়ে ২লাখ ১৫ হাজার টাকার জাল নোট সহ লাভলু মিয়াকে আটক করা হয়। সেখানেই জিজ্ঞাসাবাদে আটক লাভলু মিয়া জানান,জাল টাকা গুলো রংপুরের মডার্ন মোড় এলাকা থেকে সংগ্রহ করে গোবিন্দগঞ্জ শহর নাটোর ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করার উদ্দেশ্যে নিয়ে এসেছিল।

বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল আলম শাহ বলেন,আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী লাভলুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর