রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন মাছ ব্যবসায়ি নিহত

স্টাফ রিপোর্টার / ৫৩ Time View
Update : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ন

গাইবান্ধার গোবিগঞ্জে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে ঢুকে দুইজন মাছ ব্যবসায়ি নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ ভায়া নাকাইহাট সড়কের ধর্মপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের নরেন দাসের পুত্র হরেন চন্দ্র দাস (৫৫) এবং একই গ্রামের মহেন্দ্র দাসের পুত্র প্রতাপ চন্দ দাস (৩৫)। তারা ধর্মপুর মাছ বাজারে রাস্তার পাশে বসে মাছ বিক্রি করছিলেন। এ দুর্ঘটনায় আহত পাঁচজনকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে তাদের অবস্থাশংকটাপন্ন হওয়ায় বগুড়া শজিমেক হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, একটি প্রাইভেট কার (ঢাকা মোট্রে-ব ২১-১৭০২) দ্রুত গতিতে গোবিন্দগঞ্জের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী মাছ বাজারে ঢুকে পরে। এতে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয়রা প্রাইভেট কারটি আটক করে পুলিশের সোর্পদ করেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, দুঘর্টনার পরপরই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে হতাহতদের উদ্ধার করে হাসাপাতালে নিয়ে আসে। প্রাইভেট কারটি থানায় আটক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর