রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসে মাদক, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ৬৫ Time View
Update : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৪:০০ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক যাত্রীবাহী বাস থেকে নেশাজাতীয় ৮০০ পিস ইনজেকশন ও ২৫ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। এসময় মিজানুর রহমান আনতু (২৮) ও ফারুক হোসেন (৩০) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

শনিবার (২০ জানুয়ারি) গোবিন্দগঞ্জ থানা থেকে এ তথ্য জানানো হয়। পুলিশ জানায়, শুক্রবার (১৯ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জের মহাসড়কের কামারদহ ইউনিয়নের বকচর এলাকার একটি কোল্ড ষ্টোরের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভুরুঙ্গামারী-চাঁপাই নবাবগঞ্জগামী বিআরটিসি যাত্রীবাহী বাস তল্লাশি করে সিটে থাকা ফারুক হোসেনের কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল জব্দসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, আরেকটি বাস তল্লাশি করে ৮০০ পিস নেশার ইনজেকশন এ্যাম্পল জব্দসহ মিজানুর রহমান আনতু নামের মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে সোপর্দ করা হয়। মাদকের বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকবে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর