সোমবার, ২০ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধা ক্যামেরা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Reporter Name / ৫২ Time View
Update : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৪৩ অপরাহ্ন

“দৃশ্যে সত্য, শব্দে শক্তি, ছবির মাধ্যমে সত্যের অভিমুখ” এই শ্লোগানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত গাইবান্ধার একমাত্র চিত্র সাংবাদিকদের সংগঠন “গাইবান্ধা ক্যামেরা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন” এর ৭ম বর্ষপূর্তি পালিত হয়েছে ।

এ উপলক্ষে রবিবার (৩১ডিসেম্বর) দুপুরে নাট্য সংস্থার হলরুমে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কুদ্দুস আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওবাইদুল ইসলামের সঞ্চালনয় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পৌর মেয়র, মতলবুর রহমান। দেশ টিভির প্রতিনিধি প্রবীণ সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, সাংবাদিক রজত কান্তি বর্মন। এসময় সংগঠনের সকল সদস্য ও জেলার বিভিন্ন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

উলে­খ্য, গত ২০১৬ সালের ৩১ ডিসেম্বর তারিখে গাইবান্ধা জেলায় কর্মরত চিত্র-সাংবাদিকদের নিয়ে গাইবান্ধা ক্যামেরা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যাত্রা শুরু করে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর