শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

স্টাফ রিপোর্টার / ৪৫ Time View
Update : রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৩:২১ অপরাহ্ন

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহা চাচা-ভাতিজা নিহত হয়েছেন। নিহতদের প্রাথমিক পরিচয়ে তাদের নাম ফরিদ মিয়া (২৩) ও মতিন মিয়া (২২) ও তাদের বাড়ি সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নে।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নশরতপুর এলাকায় গাইবান্ধা-সাঘাটা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে গাইবান্ধা- সাঘাটা আঞ্চলিক সড়ক দিয়ে মোটরসাইকেলে নশরতপুর এলাকা পার হচ্ছিলেন দুই আরোহী চাচা-ভাতিজা। এ সময় গাইবান্ধা থেকে ছেড়ে আসা পণ্যবাহী একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা আরোহী চাচা-ভাতিজা নিহত হন।

খবর পেয়ে সদর থানা পুলিশ নিহত দুই ব্যক্তির লাশ উদ্ধার করে এবং দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে থানা নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, নিহত দুই আরোহীর লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল থানা হেফজতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর