রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন শিক্ষিকা

স্টাফ রিপোর্টার / ৪১ Time View
Update : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪, ৩:৩৩ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাফিনাজ রোকসানা (৪৫) নামের এক সহকারী শিক্ষিকার মৃত্যু হয়েছে।

বুধবার সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের পশ্চিম রামজীবন খংগুয়ার ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাফিনাজ রোকসানা রামজীবন ইউনিয়নের বাজারপাড়া গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী। তিনি ধনিয়ারকুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে অটোরিকশায় স্কুলে যাচ্ছিলেন সাফিনাজ রোকসানা। সকাল সোয়া ১০টার দিকে পশ্চিম রামজীবন খংগুয়ার ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই স্কুল শিক্ষিকা সাফিনাজ বেগমের মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ‘স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিক্ষিকা সাফিনাজ রোকসানার মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর