শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার / ৬০ Time View
Update : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ৪:৩০ অপরাহ্ন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিয়াল সরকার (১৭) নামের মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার উদাখালী ইউনিয়নের হাসপাতাল ও মাদরাসা বাজার সড়কে এ ঘটনা ঘটে। পিয়াল সরকার উদাখালী ইউনিয়নের সিংরিয়া গ্রামের হরীশ চন্দ্রের ছেলে।

স্থানীয়রা জানায়, ওইস্থানে হঠাৎ করে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে এতে ছিটকে পড়ে মোটরসাইকেলটির চালক পিয়াল সরকার ঘটনা স্থলে নিহত হয়।

এ ব্যাপারে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী বলেন, সড়ক দুর্ঘটনায় পিয়াল সরকার নামের এক কিশোর নিহত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর