শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী

স্টাফ রিপোর্টার / ৩৬ Time View
Update : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৫:০০ অপরাহ্ন

আসন্ন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় ও জনপ্রিয়তায় এগিয়ে আছেন উপজেলা শাখার যুব মহিলালীগ সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আল্পনা রানী গোস্বামী।

গত নির্বাচনে সামান্য ভোটে পরাজিত হলেও থেমে নেই তার সমাজসেবামূলক কর্মকাণ্ড। এলাকার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় এলাকাবাসীর নিকট রয়েছে তার আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। জোট সরকারের আমল থেকে এ উপজেলার প্রতিটি এলাকায় মানবতার সেবা পৌঁছে দেয়ায় উপজেলার স্বর্বত্র একটি জনপ্রিয় নাম আল্পনা রানী গোস্বামী। তিনি উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পূর্ব ছাপড়হাটী গ্রামের বিকাশ কুমার গোস্বামীর স্ত্রী। আল্পনা রানী গোস্বামী জানান, জনগণের স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে নারীর ক্ষমতায়ন ও তরুণ যুবসমাজকে দক্ষ জননশক্তিতে রূপান্তরের অঙ্গীকার নিয়ে তার পথ চলা।

তিনি বলেন, আমি এলাকার প্রত্যেকের কাছে দোয়া চাই, নির্বাচনে জয়-পরজয় যাই হোক না কেনো আমৃত্যু জনগণের পাশে থাকতে পারি। বিজয়ী হলে দেশের সামগ্রিক উন্নয়নের সাথে যুগপৎভাবে এগিয়ে এ উপজেলার সাধারণ জনগণের মুখে হাসি ফুটাবো। এ জন্য চাই সবার দোয়া ও ভালোবাসা। উপজেলার অনেকেই বলছেন, আল্পনা রানী গোস্বামী একজন সর্বজনবিদিত ব্যক্তিত্ব।

এবারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাকে শক্ত প্রার্থী হিসেবে শুধু মনে করা হচ্ছে না সেই সাথে নির্বাচিত হওয়ার উজ্জ্বল সম্ভাবনা দেখছেন উপজেলার সর্বস্তরের জনগণ। ভোটারদের প্রত্যাশা, এগিয়ে যাক উদ্যোম গতি নিয়ে আল্পনা রানী গোস্বামী। প্রতিফলিত হোক উপজেলাবাসীর উন্নয়নের স্বপ্ন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর