শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

বিয়ের দাবিতে বেয়াইয়ের বাড়িতে বেয়াইনের অবস্থান

স্টাফ রিপোর্টার / ৮৬ Time View
Update : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৭ পূর্বাহ্ন

দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক ফাঁস হওয়ায় বিয়ের দাবি নিয়ে বেয়াইয়ের বাড়িতে অবস্থান করছেন এক নারী। তবে তাকে মারপিট করে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করে বেয়াই ও তার আত্মীয় স্বজনরা। ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ দুজনকে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া (কালুগাড়ী) গ্রামে এ ঘটনা ঘটেছে। দেড় বছর আগে খুকশিয়া গ্রামের ছয়ফল মিয়া তার মেয়েকে বিয়ে দেন একই গ্রামে এক ছেলের সঙ্গে। এর কিছুদিন পর ছয়ফল তার বেয়াইনের (মেয়ের শাশুড়ি) সঙ্গে সর্ম্পক গড়ে তোলেন। একপর্যায়ে মঙ্গলবার ছয়ফল তার বেয়াইনকে বাড়িতে ডেকে আনেন। এতে ছয়ফলের স্ত্রীর সন্দেহ হলে প্রতিবেশীদের ডেকে আনেন। তারা এসে ঘরের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান।
এ ঘটনা জানাজানির স্বামী বাড়িতে উঠতে না দেওয়ায় শনিবার বিয়ের দাবিতে ছয়ফলের বাড়িতে অবস্থান নেন ওই নারী। এতে ছয়ফল ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। এরপর ৯৯৯ নম্বরে ফোন দিলে বিকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুজনকে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর