শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

ঢেঁকি মার্কাকে জয়যুক্ত করলে স্মার্ট সুন্দরগঞ্জ গড়বেন, ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর)

স্টাফ রিপোর্টার / ৮৪ Time View
Update : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৩:৪৭ অপরাহ্ন

মুক্তিযুদ্ধের চেতনায় সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অর্থ নৈতিক উন্নয়নের মাধ্যমে স্মার্ট সুন্দরগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে ঢেঁকি মার্কাকে জয়যুক্ত করতে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ) সংসদীয় আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর)। তিনি শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন এর ভাগ্নি ও বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারীর সুযোগ্য কন্যা।

এক সাক্ষাতকারে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) বলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা নানা দিক থেকে পিছিয়ে পড়া একটি জনপথ। এ উপজেলায় নেই কোন কলকারখানা। ফলে এলাকায় দারিদ্রতা ও বেকারত্বের সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। এমন কোন বানিজ্যিক কেন্দ্র নেই যার উপর ভিত্তি করে এ উপজেলার উন্নয়ন হবে। এটি একটি নিম্নাঞ্চল এলাকা হওয়ায় প্রতি বছর বন্যা কবলিত হয়। বন্যা ও নদী ভাঙ্গনের সাথে সংগ্রাম করে বেঁচে থাকে এ উপজেলার মানুষ। এ উপজেলা কৃষি নির্ভরশীল হলেও প্রতি বছর খরা, অতিবৃষ্টিসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের কারণে কোন ভাবেই দরিদ্র জনগণের সারা বছরের কর্মসংস্থান হয় না। ফলে অভাব-অনুটন যেন এ এলাকার মানুষের নিত্যসঙ্গী। তাই এবারে নির্বাচিত হলে পিছিয়ে পড়া এ জনগোষ্ঠীকে সমস্ত স্থবিরতা কাটিয়ে উঠাসহ বিশ্বের অন্যান্য মানব সমাজের পাশা-পাশি মাথা উচুঁ করে দাঁড়াতে কর্মমুখী সমাজ ব্যবস্থার মাধ্যমে স্মার্ট সুন্দরগঞ্জ গড়ে তোলবেন এমনটাই মুল লক্ষ্য।

তিনি আরও বলেন, নাগরিক সচেতনতাই পরিবর্তনের শক্তি। নাগরিকগণ সচেতন হলেই এ উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়া সম্ভব বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাই তিনি সাধারণ জনগণের এ প্রত্যাশা পুরোনে প্রতিনিয়ত সকাল থেকে বিকেল পর্যন্ত দলমত নির্বিশেষে স্বর্বস্তরের মানুষের কাছে ঢেঁকি মার্কার পক্ষে ভোট প্রার্থনাসহ সবার দোয়া, ভালবাসা ও সহযোগীতা কামনা করছেন।

সাধারণ ভোটাররা বলেন, ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) একজন সৎ, যোগ্য ও ন্যায়ের প্রতিক, গরীব দুঃখী মেহনতি মানুষের একমাত্র ভরসা। তাদের প্রত্যাশা এগিয়ে যাক উদ্যোম গতি নিয়ে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর)। প্রতিফলিত হোক সাধারণ জনগণের উন্নয়নের স্বপ্ন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) এর লালিত স্বপ্ন সর্বস্তরের মানুষের হৃদয়ে স্বপ্ন সুখের ঠিকানা হয়ে আলোক বর্তিতার মত প্রজ্জ্বলিত হয়ে উঠুক। সেই সাথে ব্যাপক সফলতা নিয়ে এগিয়ে যাক তার প্রত্যাশা। আমরাও চাই তার পুনঃ পুনঃ সফলতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর