শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

ডিবিসি’র ভিডিও জার্নালিষ্ট পুলিশের হাতে লাঞ্ছিত : প্রতিবাদে সড়ক অবরোধ

Reporter Name / ৮৪ Time View
Update : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ৪:২৭ অপরাহ্ন

গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে শনিবার মহান বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে পেশাগত দায়িত্ব পালনকালে এক পুলিশ কর্মকর্তার হাতে লাঞ্ছনার শিকার হয়েছেন ডিবিসি নিউজের চিত্র সাংবাদিক মোকছেদুর রহমান। এই ঘটনার প্রতিবাদ ও ওই পুলিশ কর্মকর্তার অপসারণ দাবি করেছেন গাইবান্ধা ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন। বিকেলে জেলা শহরের ডিবিরোডে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে তারা এসব দাবি জানান। মানববন্ধন শেষে সড়ক অবরোধ করেন ক্যামেরা জার্নালিস্ট ও সাংবাদিকরা। এসময় সড়কের চারদিকে তীব্র যানজটের সৃষ্টি হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, কুচকাওয়াজ ও শারীরিক নৈপুন্য প্রদর্শণ চলাকালে স্থানীয় সাংবাদিকরা চিত্রধারণ করছিলেন। এসময় তাদের উপর চড়াও হন অতিরিক্ত পুলিশ সুপার(বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন। এসময় চিত্র সাংবাদিক নিজের পরিচয় দিলেও তিনি তাকে সজোরে ধাক্কা দিয়ে মাঠের ভেতর থেকে সরিয়ে দেন। এসময় তিনি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এতে আশেপাশে থাকা সাংবাদিক ও দর্শকরা হতভম্ভ হয়ে যান। এই অপমান জনক আচরণে ক্ষুদ্ধ হয়ে ওঠেন উপস্থিত সাংবাদিকরা।

চিত্র সাংবাদিক মোকছেদুর রহমান জানান, তাদেরকে জেলা প্রশাসন চিঠি দিয়ে আমন্ত্রন জানিয়েছিলেন। তিনি জেলা প্রতিনিধির নির্দেশে কারো কোনো সমস্যা না করে ছবি তুলছিলেন। এসময় এই ঘটনা ঘটে।

সড়ক অবরোধকালে ডিবি ওসি মোখলেসুর রহমান ও সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা সেখানে এসে বিষয়টির সম্মানজনক সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুনের সাথে কথা বলা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর