বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা গাইবান্ধায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, নেপথ্যে রহস্য কি? গাইবান্ধা সাব রেজিস্ট্রি অফিস দূর্নীতি ও জালিয়াতির আখড়ায় পরিণত! দেশের সার্বিক উন্নয়নে নদী ভাঙন রোধের বিকল্প নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে হাত পাঁ পুড়ে অল্পের জন্য প্রাণে রক্ষা গাইবান্ধায় জাতীয় দুগ্ধ দিবস পালিত গাইবান্ধায় লিচুর দাম চড়া দেখেই স্বাদ মেটাতে হচ্ছে গাইবান্ধায় পৃথক দুই মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ১দিনের ওরিয়েন্টেশন কর্মশালা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

চলন্ত ট্রেনেই বিয়ে সারলেন

অনলাইন ডেক্স / ১৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৩:০৫ অপরাহ্ন

প্রথাগত সামাজিক আচার-অনুষ্ঠানে না গিয়ে চলন্ত ট্রেনে বিয়ের কাজটি সেরে নিলেন বর-কনে। এমনই এক বিয়ের অনুষ্ঠান দেখা গেল ভারতে।

জানা যায়, ভারতের আসানসোল-জাসিদিহ ট্রেনে অভূতপূর্ব এই বিয়ের আয়োজন হয়েছিল। বিয়ের সময় বর-কনের আবেগ ধরা পড়েছিল ভিডিও ফুটেজে। মালাবদলের পর কনে একটু এগিয়ে গিয়ে বরকে জড়িয়ে ধরেছিলেন।

এ সময় উপস্থিত যাত্রী ও অতিথিদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। এরই মধ্যে হিন্দু সম্প্রদায়ের বিয়ের ঐতিহ্য অনুযায়ী কনের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দেন বর।

ভিডিও ফুটেজে দেখা যায়, বর-কনে একজন অন্যজনের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। এ সময় তাদের বেষ্টিত করে ছিলেন যাত্রী ও বর-কনের বন্ধু-স্বজনেরা। তবে বিয়ের অনুষ্ঠান কবে হয়েছে, সেটা জানা যায়নি।

সূত্র: টাইমস নাউ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর