মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে ভাগ্য কুঠির জুয়েলার্সে প্রতারণাকালে প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৮৮ Time View
Update : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪, ২:৫২ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ বাজারের ভাগ্য কুঠির জুয়েলার্সে প্রতারণাকালে শহিদুল ইসলাম ওরফে শহিদুর রহমান (৫৩) নামের একজন প্রতারককে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত প্রতারক শহিদুল ইসলাম ওরফে শহিদুর রহমান নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বোরপিট গ্রামের কাজী মুজিবুল হকের পুত্র। তার বর্তমান ঠিকানা বাসা নং ২০/ই মিম টাওয়ার ষষ্ঠ তলা, রোড নং ২০, সেক্টর নম্বর ৩,উত্তরা পশ্চিম, উত্তরা, ঢাকা।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, শনিবার গ্রেফতারকৃত আসামি শহিদুল ইসলাম ওরফে শহিদুর রহমান গাইবান্ধার গোবিন্দগঞ্জ বাজারের ভাগ্য কুঠি জুয়েলার্সে উপস্থিত হয়ে নিজেকে দুর্নীতি দমন কমিশনের পরিচালক হিসেবে পরিচয় দিয়ে ৪ ভরি স্বর্ণ কেনার কথা বলে। স্বর্ণের দরদাম ঠিক হলে স্বর্ণ নিয়ে মূল্য পরিশোধ না করে দোকানদারকে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ডেকে নিয়ে মূল্য পরিশোধ করার জন্য তালবাহানা করে প্রতারণামূলকভাবে আত্নসাতের চেষ্টা করেন। এক পর্যায়ে স্বর্ণ নিয়ে কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করলে গোবিন্দগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর রিমন কুমার তালুকদার তাকে আটক করে থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনা স্থলে এসে প্রতারক শহিদুল ইসলাম ওরফে শহিদুর রহমানকে আটক করে তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর তাকে আদালতে সোপর্দ করে। শহিদুল ইসলাম ওরফে শহিদুর রহমানের বিরুদ্ধে আরও ২টি মামলা রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত প্রতারক নিজেকে দুদকের পরিচালক এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডিজি হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে স্বর্ণ ব্যবসায়ীদের প্রতারণা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর