মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে প্রশ্ন ফাঁসের দায়ে ডিভাইসসহ ২ শিক্ষক আটক

স্টাফ রিপোর্টার / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৪:৫৮ পূর্বাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের দায়ে দুই শিক্ষক শামিম ইসলাম ও লিখন মিয়াকে আটক করে থানা হাজতে প্রেরণ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া।
রবিবার সারা দেশের ন্যায় গোবিন্দগঞ্জ উপজেলায় মাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতায় এসএসসির গনিত বিষয়ে পরীক্ষা চলাকালে গোপন তথ্যের ভিত্তিতে বিদ্যাকোষ স্কুল হতে ঐ স্কুলের দুই শিক্ষককে মোবাইল ফোন ও ডিভাইসসহ আটক করা হয়।
আটককৃতরা হলেন উপজেলার কামারদহ গ্রামের হাফিজুর রহমানের ছেলে শামিম ইসলাম(২১) ও দরবস্ত ইউনিয়নের রহলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে লিখন মিয়া(২১) । গোবিন্দগঞ্জে পৌরসভার সামনে গড়ে ওঠে ক্লাইম্যাক্স নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান কয়েক বছর ঔ নামে চলার পরে বর্তমানে নাম পরিবর্তন করে রাখা হয় বিদ্যাকোষ স্কুল।
দির্ঘদিন যাবত ঐ স্কুল ভাল ফলাফলের আশ্বাস দিয়ে অভিভাবকদের প্রলোভন দেখিয়ে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রশ্ন ফাঁসের মাধ্যমে ছাত্র ছাত্রীদের ভাল ফলাফল দেখিয়ে আসছিল। রবিবার গনিত বিষয়ে পরীক্ষা চলাকালে তাদের নিজ বিদ্যালয়ে বসে মোবাইল ফোন ডিভাইস এর মাধ্যমে একই কর্মকান্ড করার সময় আটক হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিট্রেট রাসেল মিয়া বলেন, দুই শিক্ষককে আটক করে নিয়মিত মামলার জন্য থানা হাজতে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি সামসুল আলম শাহ বলেন আসামীরা থানা হাজতে রয়েছে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর