মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধা সদর উপজেলাকে মডেল হিসেবে গড়তে চান চেয়ারম্যান প্রার্থী এ্যাডঃ ইস্তেকুর

স্টাফ রিপোর্টার / ৮৫ Time View
Update : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪, ৩:৩২ অপরাহ্ন

শ্রম মেধা আর মানবতা মানব চরিত্রের একটি মহৎ গুন। এই তিনটি গুনেই পারে একজন ব্যক্তিত্বকে জনপ্রিয়তা লাভ করাতে। এমনি একজন ব্যক্তিত্ব এ্যাডঃ ইস্তেকুর রহমান সরকার। যিনি আপন প্রতিভা দিয়ে জয় করে আসছেন সাধারণ মানুষের হৃদয়। বিশেষ করে সাধারণ জনগণের সেবক হিসাবে গাইবান্ধা সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে এ্যাডঃ ইস্তেকুর রহমান সরকার নামটি আজ সর্বজনবিদিত।

এ্যাডঃ ইস্তেকুর রহমান সরকার গাইবান্ধা সদর উপজেলার শাহপাড়া ইউনিয়নের তুলসীঘাট এলাকায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুর রহমান সরকার রাজা ছিলেন একজন জনসেবক এবং সদর উপজেলা পরিষদের একজন সাবেক চেয়ারম্যান। তাই পিতার পথ ধরে আমৃত্যু জনগণের পাশে থাকতে চান এ্যাডঃ ইস্তেকুর রহমান সরকার। “ভালোবাসি গাইবান্ধাকে, ভালোবাসি গাইবান্ধার মাটি ও মানুষকে। এগিয়ে যাবে গাইবান্ধা সমৃদ্ধ উন্নয়নের পথে।” এমন চেতনা বুকে লালন করে গাইবান্ধা সদর উপজেলার উন্নয়নে নিজেকে নিবেদিত প্রাণ হিসেবে গড়ে তুলতে চান। এমন স্বপ্ন বাস্তবায়নে গত উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সামান্য ভোটে পরাজিত হলেও ভোটার ও সমর্থকদের প্রতি রয়েছে তার গভীর ভালোবাসা।

এ্যাডঃ ইস্তেকুর রহমান সরকার জানান, গত নির্বাচনে পরাজিত হলেও মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সম্মানিত ভোটারদের জানাই সালাম। আমি সদর উপজেলাবাসীর প্রত্যেকের কাছে দোয়া চাই, যেন আমৃত্যু জনগণের পাশে থাকতে পারি। তিনি আরও জানান, আমি পারিবারিকভাবেই অগ্রসর পরিবারের সন্তান। তাই এখনও আমি হিন্দু-মুসলিম উভয় ধর্মের বিভিন্ন অনুষ্ঠান, এমনকি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানে সব সময়ই অংশগ্রহণ করে থাকি। শুধু তাই নয় এলাকার উন্নয়নমুলক কর্মকান্ডেও যথেষ্ট অবদান রেখে আসছি।

তিনি বলেন, স্যাটেলাইট যুগে প্রবেশ করেছে বাংলাদেশ। বিশ্বশান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। দেশের এই সামগ্রিক উন্নয়নের সাথে যুগপৎভাবে এগিয়ে সদর উপজেলাকে আধুনিক ও মডেল হিসেবে গড়ে সাধারণ জনগণের মুখে হাসি ফুটাতে চাই। নাগরিক সচেতনতাই পরিবর্তনের শক্তি। নাগরিকগণ সচেতন হলেই এ উপজেলাকে মডেল হিসাবে রূপান্তর করতে পারবো বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে অংশ গ্রহন করে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যেতে চাই। এ জন্য চাই সবার আন্তরিক ভালোবাসা ও দোয়া।

সচেতন মহলের প্রত্যাশা, এগিয়ে যাক উদ্যোম গতি নিয়ে এ্যাডঃ ইস্তেকুর রহমান সরকার। প্রতিফলিত হোক উপজেলাবাসীর উন্নয়নের স্বপ্ন। আমরা চাই তার পুনঃ পুনঃ সফলতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর