মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত

স্টাফ রিপোর্টার / ১০৩ Time View
Update : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ট্রাকের চাপায় মাহমুদ হাসান (১২) নামের এক শিশু নিহত হয়েছে। মায়ের সঙ্গে দাঁড়িয়ে থাকা এই শিশু দৌঁড়ে রাস্তা পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার দুপুরের দিকে পলাশবাড়ী পৌর শহরের তেলের পাম্পের সামনে রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।মাহমুদ হাসান পলাশবাড়ী পৌর শহরের নুনিয়াগাড়ী গ্রামের রবিউল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই সময় মাহমুদ মায়ের সঙ্গে রাস্তা পারাপারের জন্য অপেক্ষা করছিল। এরই মধ্যে মায়ের অজান্তে রাস্তা দৌঁড়ে পার হওয়ার সময় অপর দিক থেকে আসা মন্ডল ইন্টারপ্রাইজ নামে একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে শিশু মাহমুদ নিহত হয়।

পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক ও চালককে আটকে করে পুলিশি হেফজতে নেয়। ঘটনাস্থলে উত্তেজিত জনতার পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মাদ সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর