মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ফাঁকা জমিতে মানুষের মাথার খুলি ও হাড়হাড্ডি

স্টাফ রিপোর্টার / ৪০ Time View
Update : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৩১ অপরাহ্ন

গাইবান্ধার সাঘাটা উপজেলার একটি ফাঁকা জমিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষের মাথার তিনটি খুলি ও মানবদেহের বিভিন্ন অঙ্গের হাড়হাড্ডি পাওয়া গেছে। পরে পাশেই একটি কবরস্থানে সেগুলো দাফন করেন স্থানীয়রা।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর গ্রামের একটি সড়কের পাশের জমিতে খুলি ও হাড়হাড্ডিগুলো পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, জমিতে পড়ে থাকা মাথার খুলি ও দেহের বিভিন্ন হাড়হাড্ডিগুলো বেশ পুরনো। ধারণা করা হচ্ছে, তন্ত্র-মন্ত্র যাদুটোনার জন্য কেউ এগুলো কবরস্থান থেকে চুরি করেন। এরপর ব্যাগ ভর্তি করে নিয়ে যাওয়ার পথে লোকজনের ভয়ে হয়তো সেগুলো জমিতে ফেলে গেছেন।

তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও মসজিদের ঈমামসহ এলাকাবাসী সেগুলো পাশের একটি কবরস্থানে দাফন করেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। কারা এগুলো জমিতে ফেলে গেছে তা শনাক্তের চেষ্টাসহ বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। এদিকে এ ঘটনা জানাজানির পর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মাথার খুলিসহ হাড়গোড় দেখতে ঘটনাস্থলে ভিড় জমায় উৎসুক জনতা। তবে মাথার এসব খুলি ও হাড়-গোড়গুলো অনেক পুরোনো বলে ধারণা করছেন স্থানীয়রা।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর