শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ফাঁকা জমিতে মানুষের মাথার খুলি ও হাড়হাড্ডি

স্টাফ রিপোর্টার / ৮৭ Time View
Update : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৩১ অপরাহ্ন

গাইবান্ধার সাঘাটা উপজেলার একটি ফাঁকা জমিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষের মাথার তিনটি খুলি ও মানবদেহের বিভিন্ন অঙ্গের হাড়হাড্ডি পাওয়া গেছে। পরে পাশেই একটি কবরস্থানে সেগুলো দাফন করেন স্থানীয়রা।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর গ্রামের একটি সড়কের পাশের জমিতে খুলি ও হাড়হাড্ডিগুলো পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, জমিতে পড়ে থাকা মাথার খুলি ও দেহের বিভিন্ন হাড়হাড্ডিগুলো বেশ পুরনো। ধারণা করা হচ্ছে, তন্ত্র-মন্ত্র যাদুটোনার জন্য কেউ এগুলো কবরস্থান থেকে চুরি করেন। এরপর ব্যাগ ভর্তি করে নিয়ে যাওয়ার পথে লোকজনের ভয়ে হয়তো সেগুলো জমিতে ফেলে গেছেন।

তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও মসজিদের ঈমামসহ এলাকাবাসী সেগুলো পাশের একটি কবরস্থানে দাফন করেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। কারা এগুলো জমিতে ফেলে গেছে তা শনাক্তের চেষ্টাসহ বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। এদিকে এ ঘটনা জানাজানির পর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মাথার খুলিসহ হাড়গোড় দেখতে ঘটনাস্থলে ভিড় জমায় উৎসুক জনতা। তবে মাথার এসব খুলি ও হাড়-গোড়গুলো অনেক পুরোনো বলে ধারণা করছেন স্থানীয়রা।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর