শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা গাইবান্ধায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, নেপথ্যে রহস্য কি? গাইবান্ধা সাব রেজিস্ট্রি অফিস দূর্নীতি ও জালিয়াতির আখড়ায় পরিণত! দেশের সার্বিক উন্নয়নে নদী ভাঙন রোধের বিকল্প নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে হাত পাঁ পুড়ে অল্পের জন্য প্রাণে রক্ষা গাইবান্ধায় জাতীয় দুগ্ধ দিবস পালিত গাইবান্ধায় লিচুর দাম চড়া দেখেই স্বাদ মেটাতে হচ্ছে গাইবান্ধায় পৃথক দুই মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ১দিনের ওরিয়েন্টেশন কর্মশালা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় পৃথক দুই মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার / ১৪ Time View
Update : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৪:৫৩ অপরাহ্ন

গাইবান্ধায় পৃথক দুই মাদক মামলায় জুয়েল রানা ও দুদু শেখ নামের দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে জুয়েল রানার ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাস এবং দুদু শেখের ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে সাত বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া মামলার অপর আসামি আবদুল জলিল নামের একজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুনতাসির আহমেদ ও সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক আবুল মনসুর মিয়া পৃথকভাবে এই রায় ঘোষণা করেন। এই রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণার পরপরই তাদেরকে আদালত থেকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। দণ্ডপ্রাপ্ত দুদু শেখ ওরফে নোয়া দুদু (৫০) গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর শক্তিপুর গ্রামের মৃত্যু রহিম উদ্দিন শেখের ছেলে ও জুয়েল রানা (২১) সদর উপজেলার খোর্দ্দমালিবাড়ি চান্দেরঘাট গ্রামের কোরবান আলীর ছেলে। এছাড়া খালাস পাওয়া ব্যক্তি নাম আব্দুল জলিল (৩০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার আরাজি সাহাপুর (মন্ডলপাড়া) গ্রামের টুকু মিয়ার ছেলে।

মামলার বরাত দিয়ে জেলা ও দায়রা জজ আদালতের পেশকার সোহেল রানা জানান, ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারী রাতে সদর থানার এসআই রবিউল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে কুপতলা ইউনিয়নের চান্দেরঘাট থেকে দাড়িয়াপুর সড়কের একটির চা দোকানের সামন থেকে মাদক বিক্রির সময় জুয়েল রানাকে হাতেনাতে আটক করে। এসময় শরীরে তল্লাসী করে প্যান্টের পকেটে থাকা পলিথিনে মোড়ানো ৩১ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। পরে তদন্ত শেষে পুলিশ একমাত্র আসামি জুয়েল রানাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অপরদিকে, ২০১৮ সালের ২ মে রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর বাজার এলাকা থেকে দুদু শেখ ওরফে নোয়া দুদুকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার সঙ্গে থাকা আব্দুল জলিল নামে এক পালিয়ে যায়। পরে আটক দুদু শেখের শরীর তল্লাসী করে ১০০ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই হাবিবুর রহমান বাদি হয়ে দুদু শেখ ও আব্দুল জলিলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

রায়ের সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুই মামলার সাক্ষ্যগ্রহণ শেষে আদালত দুইজনকে যাবজ্জীবন ও পলাতক একজনকে খালাস দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর