মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ডলার প্রতারক চক্রের মূলহোতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার / ৯০ Time View
Update : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:১৫ অপরাহ্ন

গাইবান্ধায় ডলার প্রতারক চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত প্রতারকের নাম শরিফুল ইসলাম, তিনি জেলার সাদুল্লাপুর উপজেলার জামালপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

শনিবার দুপুরে প্রেস কনফারেন্সে এমন তথ্য জানিয়েছেন গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন।

প্রেস কনফারেন্সে পুলিশ সুপার জানান, গত ২ থেকে ৩ মাস পূর্বে নরসিংদী জেলার ব্যবসায়ী নিজামুল হকের সাথে ধাপেরহাট এলাকার অজ্ঞাতনামা এক মহিলার মোবাইল ফোনে পরিচিত হয় এবং তাদের মধ্যে দাদু নাতির সম্পর্ক সৃষ্টি হয়। ভুক্তভোগী নিজামুল হক ব্যবসায়িক কাজে রংপুর আসলে তাকে উক্ত মহিলা কৌশলে তার প্রতিবেশী চাচাতো ভাইয়ের মাধ্যমে তার বাড়িতে নিয়ে আসে। একপর্যায়ে একটি কালো রংঙ্গের ব্যাগে করে ৮০০০ হাজার ডলার রয়েছে বলা হয় এবং এই ডলার গুলোর বিনিময়ে তাকে ৭ লক্ষ টাকা দিতে বলে। তাৎক্ষনিক ভুক্তভোগী নিজামুল হকের কাছে টাকা না থাকায় নরসিংদীতে ফিরে যায়।

পরবর্তীতে ডলারগুলো ক্রয় করার জন্য ভুক্তভোগী নাজমুলকে অনুরোধ করে। তাদের অনুরোধক্রমে গত ৬ ফেব্রুয়ারি দুপুর আনুমানিক ১২টার সময় ভুক্তভোগী নাজমুল ৬ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে তার জামাইসহ সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকার গেলে উক্ত মহিলার চাচাতো ভাই ইজি বাইকে করে অচেনা এক বাড়িতে নিয়ে যায়। বাড়িতে অবস্থান করা অবস্থায় এক পর্যায়ে অপরিচিত ৭ থেকে ৮ জন ব্যক্তি এসে একটি কালো ব্যাগে ডলার দেখিয়ে ৬ লক্ষ ৫০ হাজার টাকা নেয়। ভুক্তভোগী নাজমুল ডলারগুলো দেখতে চাইলে তারা ডলারের ব্যাগটি ছিনিয়ে নিয়ে নেয় এবং হত্যার হুমকি দেয়।

তিনি আরও জানান, ভুক্তভোগী নাজমুল এই বিষয়ে সাদুল্লাপুর থানায় একটি এজাহার দায়ের করে। এরই ভিত্তিতে সাদুল্লাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে জামালপুর ইউনিয়নের শরিফুল ইসলাম নামে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করে এবং এর সাথে নগদ ৫ লক্ষ ৫০ হাজার টাকা, একটি মাঝারি আকারের কালো হাত ব্যাগ যার ভিতরে বিভিন্ন বান্ডিল আকারে ১৩টি বিস্কুট ও কয়েলের ফাকা কার্টুন, কথিত ডলারের ৫টি বান্ডিল, ১টি মোটর সাইকেল ১টি ইজি বাইক, ১টি চার্জার ভ্যান জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অর্থ ও প্রশাসন বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর