শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ গাইবান্ধায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ জন নিহত গাইবান্ধার পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে এক দিনের সংরক্ষিত ছুটি, এলাকায় মিশ্র প্রতিক্রিয়া গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু গাইবান্ধার ফুলছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু লক্ষ্মীপুরে মামলার প্রধান ২ আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তা নিয়ে বাদীর উৎকন্ঠা গাইবান্ধায় বাঁধের ২৯টি জায়গায় ধস : সংস্কারের কোন উদ্যোগ নেই গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর দুইজনের মরদেহ উদ্ধার গাইবান্ধায় যায়যায়দিনের বর্ষপূর্তি উদযাপন গাইবান্ধার কঞ্চিপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বেহাল দশা
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে এক যুবক নিহত

অনলাইন ডেস্ক / ৬৮ Time View
Update : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত নুর আলম মিয়া (২২) উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী (মজুমদার হাট) গ্রামের হাফিজার রহমানের ছেলে। গত সোমবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী (মজুমদার হাট) গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত মেনাজ উদ্দিনের ছেলে খুশি মিয়ার সঙ্গে নুর আলমের বাবা হাফিজার রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরে গত ৮ জানুয়ারি দুপুর ১টার দিকে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন বাঁশের লাঠি দিয়ে নুর আলমের মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা গুরুতর অবস্থায় নুর আলমকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৪ জানুয়ারি) সকালে নুর আলম মিয়া মৃত্যুবরণ করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে মারামারি ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। ইতোপূর্বে এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ মামলায় একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর