রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টার / ২২ Time View
Update : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৪:২৮ অপরাহ্ন

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য ও গাইবান্ধা পৌরসভা ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ৮টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ব্যালটে ভোট নেয়া হয়।

সরেজমিনে দেখা গেছে, সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। সেখানে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে অতি উৎসাহভাবে ভোট দিতে এসেছেন। ওই কেন্দ্রে ৫টি বুথ রয়েছে। এই কেন্দ্রে ১ হাজার ৮৪১ ভোটের মধ্যে সকাল সাড়ে ২১০টি ভোট কাস্ট হয়েছে।

অপরদিকে ওই ওয়ার্ডের চক মামরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটারদের ভোট প্রদান করতে দেখা গেছে। এই ভোটারদের উপস্থিতি তুলনামূলকভাবে অনেকটা কম। এই কেন্দ্রে ৮টি কেন্দ্রে ভোট প্রদান করা হচ্ছে। এখানে ৩ হাজার ৪১৫টি ভোটের মধ্যে সকাল ৯টায় ১২১টি ভোট প্রদান করা হয়েছে।

ওই দুটি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কথা বলে জানা গেছে, কেন্দ্র দুটিতে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। আইন শৃংখলা বাহিনী যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করছে।

এছাড়া গাইবান্ধা পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ২নং সংরক্ষিত কাউন্সিলর পদে ৩টি ভোট কেন্দ্রে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, খোলাহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডু ২৫ জানুয়ারি রাতে এবং গাইবান্ধা পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ২নং সংরক্ষিত কাউন্সিলর মমতা সরকার সম্প্রতি মৃত্যুবরণ করে। ফলে নির্বাচন কমিশনার ওই পদ দুটি শূন্য ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর