মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধার রামচন্দ্রপুর ইউনিয়নে ভিজিএফ’এর চাল বিতরণ

স্টাফ রিপোর্টার / ২৩ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ৪:৩১ পূর্বাহ্ন

গাইবান্ধা সদর উপজেলা রামচন্দ্র পুর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও দুস্থ পরিবারদের মাঝে ৪৭’শ ১২টি স্লিপ এর মাধ্যমে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ৯ টায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন রামচন্দ্র পুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোছাব্বির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার হুমায়ন কবির, ইউপি সচিব সজিব প্রধান, ইউপি সদস্য আঃ আজিজ সরকার, সফিউল আনোয়ার সুমন প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মোছাব্বির হোসেন বলেন, বর্তমান সরকারের ক্ষমতা গ্রহণের পর থেকে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল পৌরসভা ও ইউনিয়ন পরিষদের ন্যায় এ ইউনিয়নেও ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। পবিত্র ঈদুল ফিতরের ঈদে যাতে দরিদ্র জনগোষ্ঠীর মানুষ কোন কষ্ট না পায় সে বিবেচনায় এ বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। এ ইউনিয়নে ৪৭’শ ১২টি স্লিপ এর মাধ্যমে ১০ কেজি করে চাল সুষ্ঠু ও সুন্দর পরিবেশে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে বিতরণ কার্যক্রম চলবে। যাতে করে কোন উপকারভোগী ফেরৎ না যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর