রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা গাইবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা গাইবান্ধা সাঘাটায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাইবান্ধায় বজ্রপাতে কৃষকের মৃত্যু শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার একদিনের সফরে গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল সুন্দরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আল্পনা রানী গোস্বামী গাইবান্ধায় শ্মশানঘাটের সীমানা নির্ধারণ করে দিলেন ইউএনও মাহমুদ আল হাসান গাইবান্ধায় হত্যা মামলা না নেয়ায় ময়না তদন্তের দাবি
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাড়ি-জমি দিতে না পারায় ভেঙ্গে গেল বিয়ে

অনলাইন ডেক্স / ৭৬ Time View
Update : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ২:২৮ অপরাহ্ন

প্রেমিকের দাবি অনুযায়ী সোনা, গাড়ি ও জমি দিতে না পারায় বিয়ে ভেঙে দেয় বরপক্ষ। বিয়ে ভাঙার এই অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন শাহানা।

এ ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা প্রদেশের রাজধানী তিরুবনন্তপুরমে। নিহত শাহানা (২৬) পেশায় একজন চিকিৎসক ছিলেন। তিরুবনন্তপুরমের সরকারি মেডিকেল কলেজের সার্জারি বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছিলেন তিনি। এ ঘটনায় প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী বীনা জর্জ তদন্তের নির্দেশ দিয়েছেন।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, শাহানার আত্মহত্যার ঘটনায় ওই প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও যৌতুক দমন আইনে মামলা হয়েছে। মামলা হওয়ার পর তাকে আটক করেছে পুলিশ। শাহানা তার মা ও দুই ভাইবোনের সঙ্গে তিরুবনন্তপুরম শহরে থাকতেন। তার বাবা দুই বছর আগে মারা যান। ডা. ই এ রুওয়াইসের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন।

শাহানার পরিবার অভিযোগ, ডা. রুওয়াইসের পরিবার যৌতুক হিসেবে ১৫০ ভরি স্বর্ণালংকার, ১৫ একর জমি ও একটি বিএমডব্লিউ গাড়ি দাবি করে। বরপক্ষের এমন দাবি পূরণ করতে পারবে না বলে জানালে তারা বিয়ে ভেঙে দেয়। এতে শাহানা মানসিকভাবে একেবারে ভেঙে পড়ে এবং আত্মহত্যা করেন।

এ ঘটনার পর শাহানার বাসা থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেখানে লেখা ছিল, ‘সবাই শুধু টাকা চায়’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর