মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
টনক নড়েনি গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের সাদুল্লাপুরে তরফ মহদীপুর দাখিল মাদ্রাসার শিক্ষা কার্যক্রম চলছে গোলে মালে যতদিন গাইবান্ধায় কিসামত বালুয়ার নির্মাণাধীন ব্রীজটি সরকারি না বেসরকারি অর্থে জানে না কেউ গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত ঢামেকে চিকিৎসকদের উপর হামলা, গাইবান্ধায় গ্রেফতার সঞ্জয় পাল গাইবান্ধায় ভুল অস্ত্রোপচারের ৯ দিন পর প্রসূতির মৃত্যুর অভিযোগ গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩ সুন্দরগঞ্জে আন্নি অপহরণ আসামীদের দাপট মামলা প্রত্যাহারের হুমকীতে অসহায় বাদী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর গাইবান্ধায় সাংবাদিক-সাহিত্যিক আবু জাফর সাবু স্মরণ অনুষ্ঠান ‘তুমি ছিলে তাই
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ১১৮ বোতল ফেনসিডিলসহ দুই নারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ১৫ Time View
Update : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৪:১৫ অপরাহ্ন

গাইবান্ধায় ফেনসিডিলসহ দুই নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতাররা বগুড়া সদর উপজেলার মালগ্রামের উত্তরপাড়া এলাকার ফারুক শেখের স্ত্রী লিখমা বেগম (৪৮) ও একই উপজেলার গাবতলার সিদ্দিকের মোড় এলাকার মৃত আব্দুস সাত্তারের মেয়ে আনিছা বেগম (৫৫)।

মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেন বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে গাইবান্ধা রেলস্টেশন থেকে ওইসব ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার রাতে লালমনিরহাট-শান্তাহারগামী করতোয়া এক্সপ্রেসে ওই দুই নারী যাত্রীকে দেখে সন্দেহ হয় জিআরপি পুলিশের। পরে ট্রেনটি গাইবান্ধা রেল স্টেশনে পৌঁছালে অভিযান পরিচালনা করে নারী পুলিশ সদস্যদের দিয়ে তল্লাশি করা হয়। এসময় ওই দুই নারী যাত্রীর শরীরে বিশেষ কায়দা রাখা ১২৮ বোতল ফেনসিডিল জব্দসহ তাদেরকে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর