মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
টনক নড়েনি গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের সাদুল্লাপুরে তরফ মহদীপুর দাখিল মাদ্রাসার শিক্ষা কার্যক্রম চলছে গোলে মালে যতদিন গাইবান্ধায় কিসামত বালুয়ার নির্মাণাধীন ব্রীজটি সরকারি না বেসরকারি অর্থে জানে না কেউ গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত ঢামেকে চিকিৎসকদের উপর হামলা, গাইবান্ধায় গ্রেফতার সঞ্জয় পাল গাইবান্ধায় ভুল অস্ত্রোপচারের ৯ দিন পর প্রসূতির মৃত্যুর অভিযোগ গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩ সুন্দরগঞ্জে আন্নি অপহরণ আসামীদের দাপট মামলা প্রত্যাহারের হুমকীতে অসহায় বাদী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর গাইবান্ধায় সাংবাদিক-সাহিত্যিক আবু জাফর সাবু স্মরণ অনুষ্ঠান ‘তুমি ছিলে তাই
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ, ভাংচুর ও হামলার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার / ২১ Time View
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন

গাইবান্ধা জেলা বিএনপি ও যুবদলের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর,অগ্নিসংযোগ ও লটুপাটের অভিযোগে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
মামলায় নামীয় ৯৮ জন ও অজ্ঞাত আরও ১৫০/১৬০ জনকে আসামি করা হয়। রবিবার বিকেলে গাইবান্ধা সদর থানা থেকে এই মামলা দায়ের বিষয়টি জানানো হয়। সদর উপজেলার বাদিয়াখালি ইউনিয়ন যুবদলের আহবায়ক রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এই মামলায় সাবেক এমপি সরোয়ার কবিসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বেশ কিছু নেতা কর্মীকে আসামি করা হয়েছে।
এতে এজাহারে উল্লেখ করা হয়,গত ১৭ জুলাই বিকেল প্রায় ৪ টার দিকে এজাহার নামীয় আসামিসহ অজ্ঞাতনামা আসামিরা হাতে লাঠি,সোডা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে গাইবান্ধা সার্কুলার রোডস্থ বিএনপি’র কার্যালয়ের দক্ষিণ কর্ণারে অবস্থিত জেলা যুবদল কার্যালয়ে হামলা করে ভাঙচুর শুরু করে। এসময় ককটেল নিক্ষেপে বিস্ফোরণ ঘটায়। তারপর আসামিদের হাতে থাকা জেরিকেন থেকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।
এ তথ্য নিশ্চিত করে বাদিয়াখালি ইউনিয়ন যুবদলের আহবায়ক ও এই মামলার বাদি রফিকুল ইসলাম বলেন,গাইবান্ধা জেলা যুবদল কার্যালয়ে হামলার ঘটনায় প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। আসামিদের গ্রেফতারসহ সুষ্ঠু বিচার দাবি করছি।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন,জেলা যুবদল কার্যালয়ের হামলার ঘটনায় রোববার একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর