রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত ঢামেকে চিকিৎসকদের উপর হামলা, গাইবান্ধায় গ্রেফতার সঞ্জয় পাল গাইবান্ধায় ভুল অস্ত্রোপচারের ৯ দিন পর প্রসূতির মৃত্যুর অভিযোগ গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩ সুন্দরগঞ্জে আন্নি অপহরণ আসামীদের দাপট মামলা প্রত্যাহারের হুমকীতে অসহায় বাদী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর গাইবান্ধায় সাংবাদিক-সাহিত্যিক আবু জাফর সাবু স্মরণ অনুষ্ঠান ‘তুমি ছিলে তাই গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবুর ৩য় মৃত্যুবার্ষিকী গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত গাইবান্ধায় ১১৮ বোতল ফেনসিডিলসহ দুই নারী গ্রেফতার
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি : গ্রেফতার ৩৭জন

অনলাইন ডেক্স / ১০৫ Time View
Update : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩, ৩:৪৬ অপরাহ্ন

গাইবান্ধায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অভিনব উপায়ে তৈরি মাস্টারকার্ডের মধ্যে ইলেক্ট্রনিক ডিভাইস সংযুক্ত করে জালিয়াতির সময় পাঁচ মূলহোতাসহ ৩৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

ডিভাইস সাপ্লাইয়ের মুলহোতারা হলেন, মারুফ,মুন্না, সোহেল,নজরুল ও সোহাগ।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে পরীক্ষা চলাকালীন সময়ে জেলার বিভিন্ন পরীক্ষাকেন্দ্র ও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন র‌্যাব-১৩ এর গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২২টি ইলেকট্রনিক ডিভাইস সংযুক্ত মাস্টারকার্ড, ১৯টি ব্লুটুথ ডিভাইস ও ১৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ব্রিফিংয়ে র‌্যাব কমান্ডার জানান, শুক্রবার সকাল ১০টার দিকে জেলার বিভিন্ন কেন্দ্রে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলছিল। এ সময় একটি চক্র ইলেকট্রনিক ডিভাইস এবং মোবাইলের মাধ্যমে অসদুপায় অবলম্বন করছিলেন। এ ঘটনার গোপন সংবাদের মাধ্যমে বিভিন্ন কেন্দ্রে অভিযান পরিচালনা করা হয়। এতে তাদের গ্রেফতারসহ ওইসব উপকরণ জব্দ করা হয়েছে। এই চক্রের মূলহোতা মারুফ, মুন্না, সোহাগ, নজরুল ও সোহেল বিভিন্ন পরীক্ষার্থীকে ১৪ থেকে ১৮ লাখ টাকায় চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে আসছিলেন। এদের মধ্যে নজরুল পরীক্ষার্থী সংগ্রহ করতেন এবং সোহেল ডিভাইস সংগ্রহ সরবরাহ করতেন। আর মারুফ ও মুন্না বাহির থেকে প্রশ্নপত্র সমাধান করে পরীক্ষার্থীদের কাছে সরবরাহ করেন।

অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জালিয়াতি চক্রের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে অনুসন্ধান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর