মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
টনক নড়েনি গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের সাদুল্লাপুরে তরফ মহদীপুর দাখিল মাদ্রাসার শিক্ষা কার্যক্রম চলছে গোলে মালে যতদিন গাইবান্ধায় কিসামত বালুয়ার নির্মাণাধীন ব্রীজটি সরকারি না বেসরকারি অর্থে জানে না কেউ গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত ঢামেকে চিকিৎসকদের উপর হামলা, গাইবান্ধায় গ্রেফতার সঞ্জয় পাল গাইবান্ধায় ভুল অস্ত্রোপচারের ৯ দিন পর প্রসূতির মৃত্যুর অভিযোগ গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩ সুন্দরগঞ্জে আন্নি অপহরণ আসামীদের দাপট মামলা প্রত্যাহারের হুমকীতে অসহায় বাদী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর গাইবান্ধায় সাংবাদিক-সাহিত্যিক আবু জাফর সাবু স্মরণ অনুষ্ঠান ‘তুমি ছিলে তাই
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

বন্যার্তদের জন্য অর্থ উত্তোলনে বাধার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ১৬ Time View
Update : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪, ৪:২৪ অপরাহ্ন

বন্যার্তদের সহযোগিতার জন্য অর্থ সংগ্রহের সময় বাধা দেয়ার প্রতিবাদে রোববার সকালে গাইবান্ধা ডিবি রোডের গানাসাস মার্কেটের সামনে ‘রেসকিউ ফোর্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন এক মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের ফেরদৌসী আক্তার লুনা, শাকিল আহম্মেদ, নিলয় চন্দ্র দাস, ওয়ারেছ মন্ডল রাঙ্গা, ইমন সরকার প্রমুখ।

মানববন্ধনে রেসকিউ ফোর্সের স্বেচ্ছাসেবীরা বলেন, ২৪ আগস্ট শনিবার সকালে বন্যার্তদের সহযোগিতার জন্য আমরা অর্থ সংগ্রহের জন্য বের হই। বেলা ১২টার দিকে শহরের কাচারি বাজার এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘সাবেক সমন্বয়ক’ পরিচয়ে কয়েকজন আমাদের অর্থ সংগ্রহে বাধা দেয়। সেইসাথে তারা আমাদের নানাভাবে হেনস্থা করে। আমরা এ কর্মসূচি থেকে ন্যাক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তারা আরও বলেন, ওইদিন দুপুরে এ হামলার ঘটনার পর বিকেলে একটি অনলাইন নিউজ পোর্টালে আমাদের কার্যক্রমের বিষয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর একটি সংবাদ প্রকাশ করা হয়। আমরা উদ্দেশ্যপ্রণোদিত এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

স্বেচ্ছাসেবীরা বলেন, হরকা বন্যায় যখন বিপর্যস্ত দেশের ১১ জেলা, তখন আমরা শিক্ষার্থীরা তাৎক্ষণিকভাবে ‘রেসকিউ ফোর্স’ নামে একটি সংগঠন শুরু করি। এ সংঠনের ব্যানারে আমরা বন্যার্তদের পাশে দাঁড়াবার জন্য অর্থ সংগ্রহ শুরু করি। প্রথম দিনেই আমরা বাধার পরেও সর্বস্তরের মানুষের ভালো সাড়া পেয়েছি। দিনশেষে আমরা ৪২ হাজার ৪৪৭ টাকা সংগ্রহ করেছি। আমরা অর্থ সংগ্রহ শেষে ঢাকার টিএসসিতে ত্রাণ কার্যক্রমে আমাদের সংগৃহীত অর্থ জমা দেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর